Frequently asked questions

আপনি যদি $30 ডলার এর নিচে অর্ডার করেন তাইলে চার্জ করা হবে ! যদি 30$ ডলার ওপর করেন তাইলে চার্জ দিতে হবে না....! আপডেট ০৭-০৩-২০১৭ !!

১. ORDER করে ১০ থেকে ৬০ মিনিটের ভিতর সাপোর্ট টিম মেসেজ অথবা কল দিলে
২. পেমেন্ট না সেন্ট করে বার বার অর্ডার করলে 
৩. এক প্রস্নের বার বার জিজ্ঞাসা করলে
৪. বার বার একেই ORDER করলে
৫. আমাদের সাথে খারাপ আচরন করলে
৬. টাকা অথবা ডলার পাবার পর আবার আমাদের মেসেজ দিয়ে যে PAYMENT পাই নাই। 
৭. আমাদের মূল্য নিয়া দামাদামী করলে।

আপনি মিনিমাম দিনে $৩০  ডলার থেকে $৫০০ ডলার সেল করতে পারবেন। আমাদের সাতে দেখা করে লেনদেন করতে পারবেন।

আপনি মিনিমাম দিনে $৩০  ডলার থেকে $৫০০ ডলার সেল করতে পারবেন। আমাদের সাতে দেখা করে লেনদেন করতে পারবেন।

কারন আমাদের এজেন্ট বিকাশ অ্যান্ড রকেট থেকে টাকা সেন্ট করি। আপনি যে ডলার সেল করবেন তার দাম যা আসে তাই ই পাবেন।

আপনাদের সুবিধার জন্য আমাদের ফোন সার্ভিস 00000000000 অ্যান্ড আমাদের লাইভ সাপোর্ট টিম কথা বলতে পারেন।

আমাদের অফিস টাইম সকাল ১০টা থেকে রাত ১২ টা অ্যান্ড সার্ভিস টাইম (২০ ঘণ্টা)।

হ্যা আপনি কমিশন পাবেন। ১০০ ডলার সেল অথবা কিনলে বা এক্সচেঞ্জ করলে আপনি ৩ ডলার পাবেন।

আপনি অ্যাকাউন্ট লগিন করেন তারপর প্রোফাইল থেকে টাকা তুলতে পারবেন। আমাদের সাথে যোগাযোগ করেন।

কারণ আমরা যদি এই পার্থক্য না রাখি তাহলে আমরা তাহলে লেনদেন করতে পারব নাহ। কারন এ টাকা থেকে আমরা লাভ করি থাকি।

আমরা BUSINESS করতে এসেছি SCAM করতে নয়। আমরা দেখা করে লেনদেন করি। আপনাদের দারা আমরা লাভবান হচ্ছি সুতরাং আপনি নিজেই ভাবুন আমরা SCAM করব কেন..!

◈ একটি লেনদেন সম্পন্ন করতে সাধারণত ১০ মিনিটের বেশি লাগে না, এর বেশি সময় লাগার কথাও না। কিন্তু কখনো ২ ঘণ্টা লেগে যেতে পারে। মানুষের নিত্য প্রয়োজনীয় নানা কাজ থাকে সেখানে সংগত কারনে আটকে যাওয়ার সম্ভাবনা থাকে। তবে সাইটটি যেহেতু একা পরিচালনা করিনা তাই সেই সম্ভাবনা খুব কম। কাজেই আপনার যদি অতি জরুরি হয় তবে একটা ফোন দিয়ে জেনে নিবেন যে কতক্ষন লাগতে পারে। যদি নেটওয়ার্ক জনিত সমস্যার কারনে SMS না আসে বা অন্য কোন অস্বাভাবিক কারনে সময় ২৪ ঘণ্টা বা তারও অনেক বেশি লেগে যেতে পারে।

সর্বনিম্ন ৩০ ডলার পরিমান Buy/Sell করা যাবে। এবং সর্বোচ্চ ১৫০০ ডলার পরিমান Buy/Sell করা যাবে।

◈ Online এ যে কোন ধরনের লেনদেনের ক্ষেত্রে একটি বিশেষ সংখ্যা বা কিছু বর্ন ও সংখ্যার সমন্বয়ে একটি ID জেনারেট করা হয়। একে ওই মুহূর্তের লেনদেনের পরিচয় বা ট্রাঞ্জাকশন আইডি বলে। Skrill, Neteller, PM, Payoneer, Payeer, Bitcoin, Ethereum বা অন্য যেকোনো Online Wallet এ USD Buy-Sell ও Transfer করার সময় স্বয়ংক্রিয়ভাবে একটি ট্রাঞ্জাকশন আইডি জেনারেট হয়। এটি লেনদেনের প্রমান বা দলিল। পরবর্তীতে কোন সমস্যা হলে এটি খুবই কাজে লাগে। বাস্তবে আমরা যদি কোন জিনিস ক্রয়করি তবে মূল্য করার পর একটি মেমো / রিসিট আমাদেরকে দেয়া হয় যার একটি কার্বন কপি ও শপে থেকে যায়। এবং এর নাম্বার থাকে। পরবর্তীতে প্রোডাক্টে কোন সমস্যা হলে ওই মেমো দেখিয়ে নয়ম অনুযায়ী সমাধানের সুযোগ থাকে। Online ট্রাঞ্জাকশন আইডিও ঠিক তেমন।
বিকাশের ও রকেটের ক্ষেত্রে প্রতিবার টাকা Send বা Cashout করার সঙ্গে সঙ্গে মোবাইলে একটি Confirmation SMS আসে এবং সেখানে ঐ লেনদেনের যাবতীয় তথ্য থাকে। যেমন-
১. যে মোবাইলে টাকা পাঠালেন সেই নাম্বার।
২. টাকার পরিমান।
৩. একটি ট্রাঞ্জাকশন আইডি
৪. তারিখ ও সময়। ইত্যাদি।
এই ট্রাঞ্জাকশন আইডিটি bKash এ TrxID: 5H5IU32KF0 এভাবে থাকে। আর রকেটে TnxId: 4658254685 এভাবে থাকে।
আমার সাইটে নির্ধারিত বক্সে বিকাশ বা রকেটের ট্রাঞ্জাকশন আইডি হিসেবে উপরের ট্রাঞ্জাকশন আইডি না দিয়ে বরং যে মোবাইল নাম্বার থেকে টাকা Send বা Cashout করেছেন, সেই মোবাইল নাম্বারের শেষ ৪ সংখ্যা দিবেন। এতে আমার ও আপনার দুইজনেরই বেশি সুবিধা হয়। তবে ইচ্ছা করলে আগে ট্রাঞ্জাকশন আইডি দিয়ে তারপর মোবাইল নাম্বারের শেষ ৪ সংখ্যা দিতে পারেন নিচের মত করে। যেমন :

5H5IU32KF0 8254
5H5IU32KF0 / 8254
5H5IU32KF0 - 8254
5H5IU32KF0_8254
যে কোন একভাবে দিলেই হবে। তবে এত ঝামেলার দরকার কি? শুধু যে মোবাইল থেকে টাকা পাঠাইছেন সেই মোবাইল নাম্বারের লাস্ট ৪টা সংখ্যা দিবেন তাহলেই হবে। যেমন 8254

সুবিধাঃ
ট্রাঞ্জাকশন আইডি সাধারণত Letters ও Digit মিলিয়ে হয়ে থাকে। এতে অনেকেই ইংরেজি বর্ন 'O' এবং শূন্য '0' এর পার্থক্য ধরতে পারেনা। আবার মোবাইল ভেদে ফন্ট বিভিন্ন হয় বলে অনেকের মোবাইলে U ও V এর পার্থক্য সহজে বুঝতে পারেন না। আবার 1 (one) ও I (আই) এই দুটির মধ্যেও সমস্যা হয়। কিন্তু মোবাইল নাম্বার লেখা অনেক সহজ ও দ্রুত হয়। এতে সময় বাঁচে ও নির্ভুল হয়। তাছাড়া ট্রাঞ্জাকশন আইডি থাকে SMS এর মাঝখানে কিন্তু মোবাইল নাম্বার থাকে শুরুতেই, এমনকি এটা আপনার মুখাস্ত-ই থাকে। আশা করি আপনারা বুঝতে পেরেছেন।